Home > রাজনীতি > ‘সিকিনেতা পাতিনেতা পয়সানেতায় ভরে যাচ্ছে আ.লীগ’

‘সিকিনেতা পাতিনেতা পয়সানেতায় ভরে যাচ্ছে আ.লীগ’

নিউজডেস্ক : সিকিনেতা, পাতিনেতা ও পয়সানেতায় আওয়ামী লীগ ভরে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, ‘নেতাতে ভরে যাচ্ছে আওয়ামী লীগ। সিকিনেতা, পাতিনেতা, পয়সানেতাসহ নানান ধরনের নেতা দেখা যাচ্ছে দলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নেতার কোনো দাম নেই। তার কাছে জনগণই দামী। কেননা আওয়ামী লীগ মনে করে তাদের ক্ষমতার উৎস জনগণ।’ নেতা-কর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘কর্মীরা নেতা হয়ে যাচ্ছে। এটা দলের জন্য ভালো লক্ষণ নয়। আমরা কিন্তু নেতা নয়, কর্মী চাই। কারণ বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা কর্মীবান্ধব রাজনীতি করেন।’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় ও সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচএম এনামুল হক শামিম। সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আয়োজক কর্তৃপক্ষ জানান, কক্সবাজারে প্রথমবারের মত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হল। প্রতিনিধি সমাবেশে কক্সবাজার জেলার প্রত্যেকটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ১০ হাজার নেতা-কর্মী যোগদান করেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করে আবারো ক্ষমতায় আনতে তৃণমূলের নেতাকর্মীদের কাজ শুরু করার আহ্বান জানান কেন্দ্রীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *