Home > বিনোদন > ইউটিউবে রেকর্ড গড়লো ‘বড় ছেলে’

ইউটিউবে রেকর্ড গড়লো ‘বড় ছেলে’

গত ঈদে চ্যানেল নাইনে প্রচারিত হয় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটক ‘বড় ছেলে’। মধ্যবিত্তের সংকট নিয়ে নির্মিত নাটকটি তুমুল জনপ্রিয়তা পায় দর্শকমহলে। সম্প্রতি ইউটিউবে নাটকটির দর্শক সংখ্যা ছাড়িয়েছে এককোটি।

গত ৫ সেপ্টেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেল ‘সিডি চয়েস ড্রামা’য় উন্মুক্ত করা হয় নাটক ‘বড় ছেলে’। গত ৮ অক্টোবর মাত্র ৩৩ দিনে নাটকটি দর্শক সংখ্যার বিচারে এক কোটির মাইলফলক স্পর্শ করে। এই সময়কালে নাটকটি দেখে লাইক দিয়েছেন দুই লাখ মানুষ। কমেন্ট পড়েছে প্রায় ৩৭ হাজারের বেশি।

এমন সাফল্যে উচ্ছ্বসিত নাটকটির পরিচালক মিজানুর রহমান আরিয়ান। তিনি বলেন, “বাংলাদেশের ইতিহাসে এর আগে কোনো গান, নাটক কিংবা সিনেমা এত দ্রুত সময়ে কোটি ভিউয়ার পায়নি। আর রেকর্ড করা এমন একটি নাটকের পরিচালনা করেছি আমি, ভাবতেই ভালো লাগছে। আমি মনে করি, এর ফলে অন্য নির্মাতারাও অনুপ্রেরণা পাবেন। তারাও চাইবেন তাদের নাটক এমনি করে দর্শকের মাঝে ছড়িয়ে যাক।”

সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, “এটা আমাদের বিনোদন জগতের জন্য একটি সুখবর। বিশেষ করে নাট্যাঙ্গনের জন্য। এমন কৃতিত্বে আমরা আনন্দিত। নাটকটি নির্মাণের সঙ্গে জড়িত সবাইকে এবং যারা নাটকটি দেখে এই অবস্থানে নিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানাই। এর ফলে মানুষ নাটক দেখার প্রতি আরো বেশি উৎসাহী হবেন।”

‘বড় ছেলে’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। নাটকটির আবহসংগীত এবং সংগীতায়োজন করেন সাজিদ সরকার। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ দিয়েছেন মিফতা জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *