Home > জাতীয় > সীতাকুণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

সীতাকুণ্ডে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

জেলার সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে ২জন বাসযাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছে অন্তত আরো ১০ জন।

শুক্রবার (২০ অক্টোবর) ভোররাত সোড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দুই বাসযাত্রী হলেন কামরুজ্জামান মল্লিক (৩৭) ও মো. মাসুদ (৩৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, রাতে সৌদিয়া পরিবহনের বাসটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। বাসটি সীতাকুণ্ডের বাড়বকুণ্ড বিদ্যুৎ বিতরণের কেন্দ্রের সামনে আসার পর সামনে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। আবার বাসটিকে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে অন্তত ১২ জন বাস যাত্রী আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তিনজনসহ আটজন যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিয়ে গেলে সেখানে মো. মাসুদ (৩৫) নামে একজন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কামরুজ্জামান মল্লিক (৩৭) নামে অপর একজনের মৃত্যু হয় বলে জানান কুমিরা হাইওয়ে পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলাম।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার জানন, নিহত কামরুজ্জামান মল্লিকের বাড়ী শরীয়তপুর জেলার গাজিয়া থানা এলাকায়। তার বাবার নাম  গিয়াস উদ্দিন মল্লিক।

সিটিজিনিউজ২৪ডটকম/এডিটর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *