Home > খেলা > পঞ্চমবার ফিফা বর্ষসেরা ফুটবলার রোনালদো

পঞ্চমবার ফিফা বর্ষসেরা ফুটবলার রোনালদো

মঞ্চ সাজানোই ছিল। মঞ্চের মানুষগুলোও নতুন নয়, পুরাতন। গত ১০টি বছর ঘুরেফিরে এই মুখগুলোই আসছে সেই সাজানো মঞ্চে পুরস্কার নিতে। ২০০৮ থেকে শুরু করে এই ১০ বছর ফুটবল জগতকে বলতে গেলে দু’জন মানুষই শাসন করে গেলেন, তারা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি।

এবারও তার ব্যতিক্রম হলো না। নিয়মানুযায়ী এই সেরার আসনে তৃতীয় ব্যক্তি নেইমার ডি সিলভা জুনিয়র। এই সাজানো মঞ্চে তিনি আরও উঠেছিলেন। এবারও উঠলেন; কিন্তু তিনজনকে তো আর বিজয়ী করা যাবে না। বিজয়ী হবেন একজন। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এবং স্প্যানিশ লা লিগা জয়ের সঙ্গে জাতীয় দলের হয়েও দুর্দান্ত পারফরমার ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সুতরাং, তাকে ছাড়া তো এই পুরস্কার কল্পনাই করা যায় না।

শেষ পর্যন্ত লিওনেল মেসি এবং নেইমারকে হারিয়ে পঞ্চমবারের মতো ফিফা বর্ষসেরার পুরস্কার জিতে নিলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। একই সঙ্গে মেসির পাঁচবার বর্ষসেরা হওয়ার রেকর্ডেও ভাগ বসিয়ে দিলেন সিআর সেভেন। ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্তিনোর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন রোনালদো। এ সময় মঞ্চে একসঙ্গে দাঁড়ানো ছিলেন ম্যারাডোনা এবং ব্রাজিলের রোনালদো।

সিটিজিনিউজ২৪ডটকম/এডিটর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *