Home > বন্দর নগরী > বিএনপির সমাবেশে দু’গ্রপের গ্রপের চেয়ার মারামারি

বিএনপির সমাবেশে দু’গ্রপের গ্রপের চেয়ার মারামারি

আসলাম চৌধুরীর মুক্তির দাবীতে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সমাবেশে মীরসরাই বিএনপির দুই গ্রুপের মধ্যে চেয়ার মারামারি ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কাজীর দেউড়ি বিএনপি কার্যালয় নাছিমন ভবনের সামনে এ ঘটনায় কেন্দ্রিয় বিএনপি নেতা ও বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মো. মনিরুল ইসলাম ইউছুপসহ ৩/৪ জন কর্মী আহত হয়েছে।

মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম ইউছুপ ও মীরসরাই বিএনপি নেতা নূরুল আমীর চেয়ারম্যান সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটেছে।  গোয়েন্দা সংস্থা এন এসআই’র একজন মাঠ কর্মী মারামারির বিষয়টি নিশ্চিত করেন।

প্রতক্ষ্যদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপি নেতারা জানান, উত্তর জেলা বিএনপির সমাবেশ চলাকালে মো. মনিরুল ইসলাম ইউছুপ তার নেতাকর্মী নিয়ে বিকেল সাড়ে ৪টার দিকে সমাবেশে যোগ দেন। এসময় তিনি মঞ্চে উঠতে গেলে নূরুল আমীন চেয়ারম্যানের কর্মীরা তাকে বাধা দেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি মারামারি শুরু হলে বিশৃংখলার কারণে কিছু সময়ের জন্য সভার কাজ বন্ধ হয়ে যায়। পরে নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে আমীন গ্রুপের কর্মীদের চেয়ারের আঘাতে শিল্পপতি মনিরুল ইসলাম ইউছুপের মাথা ফেটে রক্ত বেরিয়ে যায়। এ অবস্থায় তার কর্মীরা তাকে সিএনজিতে করে হাসপাতালে নিয়ে যায়।  এদিকে ঘটনার সময় সমাবেশস্থলে কোন পুলিশ ছিল না। তবে কোতোয়ালী থানার একটি পুলিশ টিম নাসিমন ভবনের বাইরে নূর আহমদ সড়কে অবস্থান করছিল। পুলিশ ঘটনার ব্যাপারে কিছুই জানাতে পারে নি।

সিটিজিনিউজ২৪ডটকম/এডিটর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *