Home > জাতীয় > রোহিঙ্গা সমস্যা নিয়ে মিথ্যাচারে খালেদা : নাসিম

রোহিঙ্গা সমস্যা নিয়ে মিথ্যাচারে খালেদা : নাসিম

রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। রোববার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি নেত্রী মিথ্যাচার করছেন। এ মিথ্যাচারের জবাব জনগণ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে দেবে। বেগম জিয়া রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণের নামে স্ট্যান্ডবাজি করেছেন। তার মানবিক মূল্যবোধ নেই। যদি থাকতো গাড়ির শোডাউন না করে সত্যিকারের মানবতার কাজ করতো। ৩ মাস পর লন্ডন থেকে ফিরে দরদ দেখাতে গিয়েছেন।

নাসিম বলেন, রোহিঙ্গাদের স্থান দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশে^ প্রসংশিত হয়েছেন। এছাড়া তার প্রচেষ্টায় বিশ্ব নেতারা মিয়ানমারকে চাপ দিচ্ছে। রোহিঙ্গাদের দ্রুত মিয়ানমারে ফেরত পাঠানো হবে। রোহিঙ্গাদের ফিরিয়ে দেয়ার ব্যাপারে আলোচনাও চলছে। এসবের পরও সরকার নাকি কাজ করছে না। মিথ্যার একটা সীমা আছে। খালেদা জিয়া তো রাজনৈতিক অন্ধ। এসব লোক দেখানো মানবতা ছাড়া অন্য কিছু নয়।

অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মুজিবুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

সিটিজিনিউজ২৪ডটকম/এডিটর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *