Home > বন্দর নগরী > চট্টগ্রামে ব্যবসায়ী খুনের ঘটনায় গ্রেফতার নেই

চট্টগ্রামে ব্যবসায়ী খুনের ঘটনায় গ্রেফতার নেই

চট্টগ্রামে পরিবহন ব্যবসায়ী ও যুবদল নেতা হারুনুর রশিদ চৌধুরী হত্যা মামলায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই ব্যবসায়ী নিহত হওয়ার দুই দিন পরও জড়িত কেউ গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে নিহতদের পরিবার।

এ খুনের ঘটনায় সোমবার রাতে নিহতের ভাই হুমায়ুন চৌধুরী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় সন্দেহভাজন হিসেবে ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে।

সদরঘাট থানার ওসি মর্জিনা আক্তার বলেন, সোমবার রাতে নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সন্দেহভাজন হিসেবে ১০ জনের নাম রয়েছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের গ্রেফতারের জন্য প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

নিহতের ভাই ও মামলার বাদী হুমায়ন চৌধুরী বলেন, খুনের পর দুই দিন হয়ে গেলেও এখনো কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ খুনের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

পুলিশ সুত্র জানায়, সোমবার রাতে নিহতের ভাই হুমায়ুন চৌধুরী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহারে উল্লেখ করা হয় পরিবহণ ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনার সন্দেহভাজন হিসেবে মো. আলমগীর, মো. কায়সার, নুরন্নবী, মোশারফ হোসেন লিটন, মো. হৃদয়, মো. শরিফ, মো. জসিম ওরফে তোতলা জসিম, তানভীর হোসেন শাওন, তৌকির হোসেন ওরফে সেজান এবং সালাউদ্দিন দুলালের নাম উল্লেখ করা হয়।

প্রসঙ্গত গত ৩ নভেম্বর সন্ধ্যায় নগরীর সদরঘাট থানার শুভপুর বাসস্ট্যান্ডের পাশে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে পরিবহন ব্যবসায়ী হারুনুর রশিদ চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। নিহত হারুন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দস্তগীর চৌধুরীর ভাইয়ের ছেলে। তিনি সদরঘাট থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *