Home > নীড়পাতা > পতেঙ্গায় যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৪

পতেঙ্গায় যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৪

চট্টগ্রাম : নগরের পতেঙ্গা এলাকায় মো. ফারুক (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৮ জানুয়ারি) রাতভর অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- মো. রাশেদ (৩৫), মো. মামুনুর রশিদ (৩০), মো. সজিব (২০) ও মো. ইলিয়াছ (৩২)। সামনে

মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) মো. হামিদুল আলম।

হামিদুল আলম বলেন, ‘ফারুক হত্যার ঘটনায় নিহতের ভাই মো. জসিম অভিযোগ করেন রোববার দিনগত রাতে মো. রাশেদ, মো. মামুনুর রশিদ, মো. সজিব ও মো. ইলিয়াছসহ ৭/৮ জন মিলে  ফারুককে পিটিয়ে খুন করে। তবে কেন খুন করেছে সে বিষয়টি এখনও ক্লিয়ার নয়। আমরা খুনের কারন উদঘাটনে কাজ করছি।’

‘এরপর থেকে মঙ্গলবার (৮ জানুয়ারি) ভোর পর্যন্ত নগরের বন্দর ও পতেঙ্গা থানার বিভিন্ন জায়গায় একটানা অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেফতার করা হয়,’- বলেন হামিদুল আলম।

উল্লেখ্য, গত সোমবার (৭ জানুয়ারি) রাতে পতেঙ্গা থানার পূর্ব কাঠগড়স্থ হোসেন সুবেদার মাদ্রাসা সংলগ্ন মনির উদ্যানের সামনে মো. ফারুককে পিটিয়ে জখম করে ৭/৮ জন যুবক। পরে সেখান থেকে মারা গেছে  ভেবে পুরাতন কন্ট্রোল মোড়ের আসিফ স্টোরের মারা গেছে ফারুককে ফেলে যায় তারা। ফারুকের ভাই মো. জসিম খবর পেয়ে ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ফারুক।

সিটিজিনিউজ২৪.কম/কাইয়ুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *