Home > নীড়পাতা > চট্টগ্রামে বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

চট্টগ্রামে বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

নির্বাচনের আগে সেপ্টেম্বর-অক্টোবর মাসে নগরীর বাকলিয়া থানায় দায়ের চারটি পৃথক মামলায় নগর বিএনপির ১৪ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হো‌সেন মৃদার আদাল‌ত এ আদেশ দেন। বিষয়টি  নিশ্চিত করেছেন নগর বিএনপির উপ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী।

তিনি জানান, নগরের বাকলিয়া থানায় গত সেপ্টেম্বর-অক্টোবর মাসে বেশ কয়েকটি ‘গায়েবি’ মামলা দায়ের করা হয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। এর মধ্যে চারটি মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন ১৪ নেতাকর্মী। জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ তারা চট্টগ্রাম মহানগর দায়রা জজ আকবর হো‌মেন মৃদার আদাল‌তে আত্নসমার্পন করে ফের জামিন আবেদন করলে। আদালত তা নামঞ্জুর করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

গ্রেফতারকৃতরা হ‌লেন- চট্টগ্রাম মহানগর বিএন‌পির সহ সাধারণ সম্পাদক ইসহাক চৌধুরী আ‌লিম, প্র‌শিক্ষন বিষয়ক সম্পাদক এম আই চৌধুরী মামুন, সহ ছাত্র‌বিষয়ক সম্পাদক ইয়াকুব চৌধুরী হা‌কিম,বাক‌লিয়া থানা বিএন‌পি নেতা এস এম সে‌লিম, ১৯ নং ওয়ার্ড বিএন‌পির যুগ্ম সম্পাদক মামুনুর র‌শিদ মামুন, বিএনপি কর্মী মহিউ‌দ্দিন, না‌ছির উ‌দ্দিন, আজাদ খাঁন, নসরুল্লা খাঁন নসু, নাজমুল হক নাজু, মো. ই‌লিয়াছ, মো. জ‌সিম, মো. রেজাউল।

সিটিজিনিউজ২৪.কম/কাইয়ুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *